সংবাদ শিরোনাম:
সাফল্য অর্জনেও ব্যতীক্রম নয় জমজ দুই বোন,  লাইবা ও লামিয়া দুজনেই পেলেন জিপিএ- ৫ নাগরপুরে মুক্তিযোদ্ধা পরিবার রাজপথে, প্রতিবাদ মানববন্ধন অনুষ্ঠিত এক স্কুল থেকে এসএসসিতে জিপিএ-৫ পেল জমজ দুই বোন মির্জাপুরে ধান চাল সংগ্রহ কার্যক্রমের উদ্বোধন টাঙ্গাইলে মাদ্রাসা ও কারিগরি প্রতিষ্ঠানের গার্ল-ইন- স্কাউটের সদস্যদের ডে ক্যাম্প ভূঞাপুরে সর্বজনীন পেনশন স্কিম অবহিতকরণে সভা দেলদুয়ারে অসহায় দুস্থদের মাঝে খাদ্য সহায়তা প্রদান গোপালপুরের পরিবহন শ্রমিকদের ডাটাবেজ বা নিবন্ধন তৈরি শুরু যুবককে গাছে বেঁধে মারধরের ঘটনায় তোলপাড় ডিএনএ দিবসে মাভাবিপ্রবিতে শিক্ষার্থীদের দেয়ালিকা প্রদর্শনী
মধুপুরে মাস্ক না পড়ায় জরিমানা

মধুপুরে মাস্ক না পড়ায় জরিমানা

প্রতিদিন প্রতিবেদক মধুপুর : মধুপুরে স্বাস্থ্য বিধি অমান্য করে মুখে মাস্ক না পড়ে ঘর থেকে বের হয়ে রাস্তায় অবাধে চলাচলের অপরাধে ১৬০০ টাকা  জরিমানা জরিমানা আদায় করেছে ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (২৩জুন) বিকেলে এ ভ্রাম্যমান আদালতের বিচারক ছিলেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মধুপুর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) এম. এ. করিম।

উপজেলা পৌরএলাকার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে পথচারীদের জরিমানা করা হয়। দেশে মহামারি করোনা ভাইরাসের হাত থেকে জনসাধারণের সুরক্ষার  জন্য এই অভিযান পরিচালনা করেন। এ অভিযান অভ্যাহত থাকবে বলে তিনি জানিয়েছেন ।

উল্লেখ্য করোনা ভাইরাসের শুরু থেকে জনসাধারণকে বিভিন্ন ভাবে জনসচেতনতার মাধ্যমে বিভিন্ন মহলে সুনাম অর্জন করেছেন যার পরিপ্রেক্ষিতে ভূমি মন্ত্রণালয়ের সচিব তাকে বিশেষ শুভেচছা জ্ঞাপন করে পত্র পাঠিয়েছেন।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840